অর্থনীতি ও বাণিজ্য

ঈদুল অাযহা উপলক্ষ্যে চকবাজারের বেবি ওয়ার্ল্ড দিচ্ছে ৩০% পর্যন্ত ছাড়!

নিউজ ডেস্ক:  আসছে পবিত্র ঈদুল অাযহা উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য পণ্য কেনাকাটায় ৩০% পর্যন্ত ছাড় ঘোষণা করেছে চট্টগ্রাম নগরীর চকবাজারে অবস্থিত মা,মেয়ে ও শিশুদের সকল পণ্য কেনাকাটার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বেবী ওয়ার্ল্ড।

পুরো আগষ্ট মাস জুড়ে এই অফার উপভোগ করতে পারবেন সম্মানিত ক্রেতারাগণ। বিদেশী নামি-দামী ব্রান্ডের মা ও শিশুদের প্রয়োজনীয় সকল পণ্য বেবি ওয়ার্ল্ডে এক ছাদের নীচেই পাবেন।

.

এখানে রয়েছে ০-১০ ব্ছর বয়সী শিশুদের খাবারসহ সব ধরণের আকর্ষণীয় ডিজাইনের পণ্য। বেবি ওয়ার্ল্ডে মহিলা ক্রেতাদের জন্য রয়েছে মহিলা বিক্রয় কর্মী। আপনি এখানে পাবেন লন্ডন, মালয়েশিয়া, থাইল্যান্ডসহ বিশ্বের নামীদামী ব্রান্ডের মায়েদের গভর্কালীন খাবার, প্রেগনেন্সি বেল্ট, সিক্রেট ওয়্যার, বেবি কেরিয়ার, বাচ্চাদের জুতা, মোজা,খাবার কসমেটিকস, কাপড়, চকলেট, স্কুল ব্যাগ, গিফটসহ সবধরণের সামগ্রী।

.

চকবাজারে কলেজ রোড়ের সাইমুন হোটেলের পাশে মুনিরিযা ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত বেবী ওয়ার্ল্ড এর চেয়ারম্যান শিক্ষাবিদ ও ব্যবসায়ী অধ্যাপক আনওয়ারুল করিম জানান, গেল রমজান মাসে আমরা ০-১০ বছর বয়সী শিশু ও মায়েদের জন্য সকল ধরণের বিদেশী পণ্য নিয়ে বেবী ওয়ার্ল্ড শুরু করেছি।

আমরা ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। তাই ক্রেতাদের সুবিধার্থে পবিত্র ঈদুল অাযহা উপলক্ষে ছাড় ঘোষণা করেছি। আমরা মহিলাদের জন্য মহিলা বিক্রয় কর্মী দ্বারা সেবা প্রদান করি। বেবী ওয়ার্ল্ড শুক্রবারসহ সপ্তাহে ৭দিন খোলা থাকে। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রীত বেবী ওয়ার্ল্ডের পরিচালক বিশিষ্ট  ব্যবসায়ী মোহাম্মদ জমির উদ্দিন বলেন,

আমাদের এখানে সকল পণ্যই বিদেশী নামীদামী ব্রান্ডের। বিশ্বায়নের কারণে মানুষের চাহিদার ধরণ কিছুটা পরিবর্তিত হচ্ছে। আমরা সেই পরিবর্তনের জন্যই একই ছাদের নীচে শিশু ও মায়েদের সকল পণ্যের কালেকশন করেছি। মানুষের অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি চাহিদা এবং রুচির পরিবর্তন হয়েছে।
অধিকাংশ ক্রেতা ব্রান্ডিং এবং একদামে পণ্য কিনতে আগ্রহী। তাছাড়া সারা মার্কেট ঘুরাঘুরি না করে এক জায়গা থেকে মা, মেয় ও শিশু’র সবার বাজার একমাত্র বেবী ওয়ান্ডেই পাওয়া যাচ্ছে।
Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close