সন্তানদের ভাল মানুষ করতে হলে অভিভাবকদের সুশিক্ষা দিতে হবে- নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী 

0 0

উম্মে হানী বিলকিছ : ২ আগস্ট সকাল ১১ ঘটিকায় ছদাহা খোদ্দ কেওচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  মাঠে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন স্হানীয়  সাংসদের সহধর্মিণী ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

তাঁর বক্তব্যে তিনি বলেন সন্তানদের ভাল মানুষ করতে হলে অভিভাবকদের অবশ্যই তাদের সন্তানদের সুশিক্ষা দিতে হবে। আজকের এই অভিভাবক সমাবেশ মূলত আপনাদের সন্তানদের সুশিক্ষার জন্যই। সন্তানদের লেখাপড়ার জন্য অভিভাবকদের ভূমিকা অনেক। তিনি মায়েদের উদ্দেশ্যে বলেন, যে সকল শিক্ষার্থী স্কুলে আসতে চায় না, তাদেরকে স্কুলমুখী করার জন্য উদ্বুদ্ধ করতে হবে। তিনি বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের খোঁজ খবর নিতে শিক্ষকদের প্রতি অনুরোধ জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছদাহা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোসাদ হোসাইন,সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য খানে আলম মিন্টু,ছদাহা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি  নুরুচ্ছফা সওদাগর।

বক্তব্য রাখেন  ওসমান গনি চৌধুরী,   সাহেদ হোসেন, নজরুল ইসলাম, মহিলা নেত্রী হামিদা আক্তার, সম্পা দেবী সোমা, রেহেনা আক্তার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বেলাল,আব্দুর রহিম,ছদাহা ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ আলম,ছাত্রলীগ নেতা মাহফুজর রহমান সজল,মোহাম্মদ সোহান,নয়ন, সিপাত, তৌহিদ,হামিদ ও হানিফুল ইসলাম রুবেল প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.