বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত 

0 5

মো:মিনহাজ উদ্দীন, লোহাগাড়া(চট্টগ্রাম):  অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রথম বারের মত দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এইচ.এস.সি ব্যাচ-২০১১ এর ঈদ পূণর্মিলনী  অনুষ্টিত হয়েছে। বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফয়েজ উল্লাহ চৌধুরীর সভাপত্বিত্বে এবং কলেজের ২০১১ এইচ.এস.সি ব্যাচের মেধাবী ছাত্র ও চট্টগ্রাম জর্জ কোটের শিক্ষানবিশ আইনজীবী আরফাতুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ ড.রেজাউল কবির চৌধুরী।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মাসুম,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শরফুল কবির, অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক রাসেল, কর্ণফুলী সরকারী কলেজের অধ্যাপিকা মনোয়ারা বেগম,বিশিষ্ট ব্যাংকার ও কলেজ পরিচালনা কমিটির সদস্য এ জে এম মুজাহিদ বিন আলম,দৈনিক কালের কন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক আবুল কালাম আজাদ।
অনুষ্ঠানে প্রধান অথিতি বলেন,আমি খুবই খুশি এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ২০১১ সালের এইচ.এস.সি ব্যাচকে তারা বার আউলিয়া বিশ্ববিদ্যায় কলেজের ইতিহাসে প্রথমবারে মত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান করেছে। এটি একটি খুব ভাল উদ্যোগ। আশা করি এ ধারা অব্যাহত থাকবে এবং খুব স্বল্প সময়ের মধ্যে কলেজ প্রতিষ্ঠার পর থেকে যে সকল ব্যাচ বিদায় নিয়েছে তাদের সবাইকে একত্রিত করে একটি পূর্ণমিলনী অনুষ্টান করতে পারব ও বার আউলিয়া বিশ্ববিদ্যালয় প্রত্তন ছাত্র ছাত্রী পরিষদর গঠন করতে পারব। অনুষ্ঠানে ব্যাচ ২০১১ এর ছাত্র ছাত্রীদের পক্ষে স্বাগত বক্তব্য প্রধান করেন উক্ত কলেজের এইচ এস সি ২০১১ এর মেধাবী ছাত্র সাইফুল আরমান চৌধুরী।

অনুষ্ঠানে ব্যাচের প্রায় ১২০ জন প্রত্তন ছাত্র ছাত্রী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.