সারাদেশ

কাদিয়ানী‌দের রাষ্ট্রীয়ভা‌বে অমুস‌লিম ঘোষণা সময়ের অপ‌রিহার্য দাবী -আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক :: গতকাল (মঙ্গলবার) আহম‌দিয়া মুস‌লিম জামাত তথা কা‌দিয়ানী সম্প্রদা‌য়ের অনুসা‌রী‌ কর্তৃক বাহ্মণবা‌ড়িয়ায় খত‌মে নবুয়ত মাদরাসার ছাত্র‌দের উপর হামলার তীব্র প্র‌তিবাদ জানি‌য়েছেন দারুল উলূম হাটহাজারীর মহাপ‌রিচালক,আমী‌রে হেফাজত আল্লামা আহমদ শফী। আজ বুধবার ১৫ জানুয়া‌রি সন্ধ্যায় ৬টায় গণমাধ্য‌মে পাঠা‌নো বিবৃ‌তিতে তি‌নি এ দাবী জানান।

আমী‌রে হেফাজত জানান, দে‌শের সংখ্যাগ‌রিষ্ট মুসলমান‌দের উপর কা‌দিয়ানী সম্প্রদা‌য়ের লো‌কেরা প‌রিকল্প‌িতভা‌বে দলবদ্ধ হামলা ক‌রে‌ছে। দিন‌দিন তা‌দের আস্ফালন ও চক্রান্ত বেড়‌ে চল‌ছে। এ জঘন্য হামলা কখ‌নো মে‌নে নেয়া যায় না। অ‌বিল‌ম্বে হামলাকারী‌দের গ্রেফতার ক‌রে দৃষ্টান্তমূলক শা‌স্তির ব্যবস্থা করুন।অন্যথায় ধর্মপ্রাণ মুসলমান তীব্র আন্দোলন গ‌ড়বে।

আমী‌রে হেফাজত আরো ব‌লেন, কা‌দিয়ানী‌দের সা‌থে আমা‌দের ব্য‌ক্তিগতভা‌বে কোন বিরোধ নেই।কা‌দিয়ানীরা মুস‌লিম উম্মাহর সম্ম‌ি‌লিত সিদ্ধান্ত ম‌তে কা‌ফের। তারা কখ‌নোই মুসলিম প‌রিচ‌য়ে এ‌দে‌শে ‌থাক‌তে পা‌রে না। আমি সরকা‌রের প্র‌তি‌ জোর দাবী জানা‌চ্ছি কাদিয়ানী সম্প্রদায়‌কে অন্যান্য মুস‌লিম রা‌ষ্ট্রের ন্যায় আমা‌দের দে‌শেও রাষ্ট্রীয়ভা‌বে অমুস‌লিম ঘোষণা করা হোক। আমি ম‌নে কর‌ি তা‌দের অমুস‌লিম ঘোষণা সময়ের অপ‌রিহার্য দাবী ও জনসাধারণের প্রা‌ণের আকাঙ্খা।

‌তি‌নি আরো ব‌লেন, আহমদী তথা কা‌দিয়ানীরা মুস‌লিম প‌রিচয়ে এ‌দে‌শে বসবাস কর‌ায় সাধারণ মুসলমান বিভ্রান্ত হ‌চ্ছে। তা‌দের ‌কৌশলী মিথ্যা দাওয়াতে সরলমনা মানুষ ঈমানহারা হ‌চ্ছে। ‌মিথ্যুক গোলাম আহমদ ও তার অনুসারী‌ কা‌দিয়ানী‌দের বিরু‌দ্ধে সরকারি, বেসরকারি ও ব্য‌ক্তিগতভা‌বেও ‌দেশব্যাপী স‌চেতনতা তৈ‌রি করা সম‌য়ের অপ‌রিহার্য দাবী।

Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close