সম্পাদকীয়

স্বাধীনতা আমাদের সকল প্রেরণার উৎস : লায়ন এম. আশরাফুল আলম

এমএসকে ডেস্ক, ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার : লায়ন এম আশরাফুল আলম : যাদের আত্মত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পেয়েছি তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা। এই স্বাধীনতা আমাদের সকল প্রেরণার উৎস।

আজ স্বাধীনতার ৪৯ তম বার্ষিকীতে অদম্য বাংলাদেশের অনিরুদ্ধ অগ্রযাত্রায় স্বপ্নজয়ী মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের প্রাণের অভিনন্দন। বঙ্গবন্ধুর পবিত্র রক্তস্রোতের উষ্ণ প্রবাহে বাঙালি জনগোষ্ঠী স্বাধীনতার সুফল ভোগ করে চলেছে। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, স্বপ্ন পূরণের বাংলাদেশ, ক্ষুধাকে জয় করে অপরাপর সামাজিক বাধাগুলোকে নির্মূল করে চলেছে। স্বাধীনতার এই শুভ লগ্নে সকল দুষ্টচক্রকে নির্মূল করে আমরা আলোকিত সূর্যের উজ্জ্বল দিবস রচনা করবো। আজকের প্রত্যাশা এই। বাঙালির বাংলাদেশ, শেখ মুজিবের বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশ, ত্রিশ লাখ শহীদের বাংলাদেশ, অসংখ্য সম্ভ্রম হারা মা-বোনের বাংলাদেশ, পৃথিবীতে অদম্য অগ্রগতিতে দুর্গতিনাশিনী হয়ে এগিয়ে যাবে। এ প্রত্যাশা আজ প্রতিটি চেতনা সমৃদ্ধ বাঙালির।

বৈশ্বিক মহামারী, মানবতার বিপর্যয়কারী করোনা ভাইরাসের বিধ্বংসী, প্রাণঘাতী আগ্রাসন থেকে বাঙালির বাংলাদেশকে আমরা মুক্ত করার দৃঢ় প্রত্যয় মার্চের বিভীষিকা থেকে গ্রহণ করব। যে বাংলাদেশ মার্চের বিভীষিকাকে জয় করতে পেরেছে, সে বাংলাদেশ যেকোনো মানবিক বিপর্যয়কে পরাজিত করবে। আজকের এই সময় এটাই আমাদের প্রতিজ্ঞা, প্রতিশ্রুতি এবং প্রচষ্ঠা হতে হবে।

আসুন শাণিত মুক্তিযুদ্ধের চেতনায় আমরা যেকোনো বিপর্যয়কে মোকাবেলা করার সাহসে বলিয়ান হই। মহান স্বাধীনতার ৪৯ তম বার্ষিকীতে, মুজিব শতবর্ষের পবিত্র প্রতিজ্ঞা ক্ষণে, করোনার দুর্দমনীয় বিপর্যস্তের বিপন্ন সময়ে এই হোক আমাদের প্রতিশ্রুতি। সকলেই ভালো থাকুন। মুক্তিযুদ্ধের চেতনার সাথেই থাকুন।

লায়ন এম. আশরাফুল আলম
প্রকাশক
এমএসকে নিউজ ২৪ ডটকম

Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close