সারাদেশ

পথচারীদের মধ্যে খাবার বিতরণ শ্রেষ্ঠ ইবাদত : রেজাউল করিম চৌধুরী

এমএসকে নিউজ :: অনাহারীর মুখে আহার ও রোজাদারের মুখে ইফতারী তুলে দেয়ার মতো বড় ইবাদত দুনিয়াতে নেই। সুবিধাবঞ্চিত পথচারীদের মধ্যে ইফতার বিতরণের মধ্য দিয়ে তাদের হাসি ফোটানো গেলেই প্রকৃত মানবিক ধর্ম পালন করা হবে বলে অভিমত ব্যক্ত করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী ।

নগরীর বন্দর থানা এলাকায় পথচারী, ফুটপাতের অসহায় ও দু:স্থদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের উদ্দ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, দেশের একজন মানুষ ও যেনো অভুক্ত না থাকে সেজন্য তিনি সরকারীভাবে উদ্যোগ গ্রহন করাসহ মানুষের পাশে থাকতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করে চলেছেন, মানুষের পাশে আছেন। তিনি উপস্থিত সকলকে সরকারী নির্দেশনা পালনের পাশাপাশি আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এ্যাডভোকেট এ. এইচ. এম. জিয়া উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কে বি এম শাহ জাহান, যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ হোসেন চৌধুরী সাদ্দাম, আফতাব উদ্দিন, বন্দর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান সজল, ছাত্রলীগ নেতা সাকিব চৌধুরী, সালাউদ্দিন সজীব, নাজমুল,খোকন, ফাহিম, শামীম ওসমান, রিদুয়ান, আসলাম,সজিব, মাছুম প্রমুখ।

Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close