জমিয়াতুল ফালাহ জামে মসজিদে জীবানুনাশক মেশিন উদ্বোধন করলেন রেজাউল করিম চৌধুরী

0 0

এম সোলাইমান কাসেমী :: নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদে জীবাণুনাশক মেশিন স্থাপন করা হয়েছে। জীবাণুনাশক মেশিন স্থাপনাটি উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনীত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল এর নির্দেশনা ও বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ এর অর্থায়নে বাংলাদেশের প্রথম জমিয়াতুল ফালাহ মসজিদে জীবাণুনাশক মেশিন স্থাপন করা হয়। মঙ্গলবার ১৯ মে বিকালে নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলমের নিকট চেম্বারটি উপহার স্বরুপ তুলে দেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি পরিদর্শক আজিজুর রহমান আজিজ। এরপরই এটি উদ্বোধন করেন আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

এসময় তিনি বলেন, দেশ ও জনপদ আজ করোনা ভয়াবহতায় হুমকির মুখে। মানুষের সচেতনতা বৃদ্ধিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের দলীয় সংগঠক আজিজ মহামারী শুরুর প্রথম থেকেই চট্টগ্রাম শহরের জনসাধারণের জন্য জনসেবা মূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজকের চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ জামে মসজিদে জীবাণুনাশ স্প্রে চেম্বার বসানোর উদ্যোগ গ্রহণ করায় আমি তাকে ধন্যবাদ জানচ্ছি। আজিজের এই জনসচেতনতামূলক কর্মকান্ডগুলোকে আমি সাধুবাদ জানাই।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিদ্দিক আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, যুবলীগ নেতা রিংকু, যুবলীগ নেতা মনির উদ্দিন, সৈয়দ শওকত, খুলশি থানা সেচ্ছাসেবক লীগ নেতা জামশেদ, ওমরগণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইলিয়াস, ফরহাদুল ইসলাম রিন্টু, পিয়ারু, মাসুদ রানা, জুয়েল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রনি মির্জা, সদস্য ফরহাদ সায়েম, ফয়সাল অভি, মোরশেদ বাবলু, জুয়েল, হাসান আলী, রাসেল ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের শাহিন, সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন, উপ সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ, সহ-সম্পাদক নিশান সানি, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা রিয়াদ, লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাছির মোবিন, ১৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা অপি, আবির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.