চট্টগ্রামের খবর

সাবেক কাউন্সিলর হাজী নুরুল ইসলামের মৃত্যুতে রেজাউল করিম চৌধুরীর শোক

এমএসকে নিউজ :: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা, চান্দগাঁও থানা আওয়ামী লীগের আহবায়ক এবং ৪ নং চান্দগাঁও ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

এক শোকবার্তায় তিনি বলেন, সাবেক কাউন্সিলর হাজী নুরুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ হারিয়েছে নিবেদিত প্রাণের এক নেতাকে। দীর্ঘ রাজনৈতিক জীবনে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি অগ্রনী ভূমিকা পালন করেছিলেন। তিনি চট্টগ্রামের অত্র জনপদে রাজনীতির মাধ্যমে মাটি ও মানুষের কল্যাণে দীর্ঘদিন কাজ করেছেন। জনপ্রতিনিধি থাকা অবস্থায় চান্দগাঁও ওয়ার্ডে তার হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে। দলীয় রাজনীতিকে অত্র এলাকায় সুসংগঠিত করার কাজে তিনি আজীবন নিজের মেধা ও শ্রম ব্যয় করেছেন। প্রবীন রাজনীতিবিদ হিসাবে সাবেক কাউন্সিলর হাজী নুরুল ইসলামের এই মৃত্যু আমাদের জন্য অপূরনীয় এক ক্ষতি।

আমি মরহুম হাজী নুরুল ইসলামের আত্মার শান্তি কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।মহান সৃষ্টিকর্তা তাঁকে জান্নাতবাসী করুন।আমিন।

Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close