চট্টগ্রামের খবর

শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোন : রেজাউল করিম চৌধুরী

এমএসকে নিউজ :: বেসরকারি হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের সঙ্গে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

এসময় তিনি বলেন, ঈদের সময়েও আপনারা আপনাদের পরিবারের সদস্যদের ছেড়ে চিকিৎসা বেসায় নিয়োজিত রয়েছেন। আমি আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই। আপনারা ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন, আমি আপনাদের পাশে আছি।

তিনি আরো বলেন, আমরা সবাই করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছি। এটা বেঁচে থাকার ও জীবন বাঁচানোর যুদ্ধ। ভাইরাসকে পরাজিত করে জীবন বাঁচানোর এই যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। জীবনের ঝুঁকি নিয়ে তারা রোগীর পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। এতে করে অনেকে আক্রান্ত হয়েছেন। আবার কেউ প্রাণ হারিয়েছেন। এরপরও সবার প্রতি আমার আহবান থাকবে, দুর্যোগময় পরিস্থিতির বাস্তবতায় আপনারা শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোন। মানুষের একমাত্র ভরসা ও আস্থার জায়গা আপনারা। ‘আপনারা সাহস রাখুন। আমরা সবাই আপনাদের পাশে আছি। এই দুর্যোগ কেটে যাবে, ইনশাআল্লাহ।’

পরে তিনি স্বাস্থ্যকর্মীদের হাতে ঈদ উপহার সামাগ্রী তুলে দেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম এক্সরে প্যাথলজি ও হেলথ ক্লিনিক কর্মচারী ইউনিয়নের উপদেষ্টা ইফতেখার কামাল খান, সাধারন সম্পাদক মো. আবদুর রহিম, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, সদস্য মো. মাহফুজ আলম, সদস্য মো. সাইদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ এম ই এস কলেজ শাখার সহ-সভাপতি মো. আবদুর রাজ্জাক প্রমুখ।

Show More

MSKnews24.com desk

জনপদে জনগণের কণ্ঠস্বর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close