বাকলিয়ায় বীর মু্ক্তিযোদ্ধা তাহের উদ্দিনের মৃত্যুবার্ষিকী ও শফিকুল ইসলামের স্মরণ সভা অনু্ষ্ঠিত

0 5

নিজস্ব প্রতিবেদক :: নগরীর বীর মু্ক্তিযোদ্ধা তাহের উদ্দিন স্মৃতি সংসদ বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ২৭ নভেম্বর ২০২০ জুমাবার বীর মু্ক্তিযোদ্ধা তাহের উদ্দিন এর ২০ তম মৃত্যুবার্ষিকী ও মরহুম আলহাজ্ব শফিকুল ইসলাম এর স্মরণ সভা ও দোয়া মাহফিল এডভোকেট সৈয়দ জান-ই আলমের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যাংকার আলহাজ্ব মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় অনু্ষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নোমান আল মাহমুদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. শামসুল আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শোয়েব খালেদ, সিটি কলেজের সাবেক ভিপি মাসুদ করিম টিটু, চকবাজার থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম সিরাজুর রহমান, যুগ্ন সম্পাদক জাফর আহমদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোজাফফর আহমদ, চকবাজার থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আবুল কালাম, আওয়ামীলীগ নেতা নুর মো. পুতু, মো. কুতুব উদ্দিন, এম মাহবুব আলম, আলী নেওয়াজ, মো. লিপু, মো. ইব্রাহিম সোহেল, মো. বেলাল উদ্দিন, মো. রোমান, মো. বাসেদ, হাজী শফিকুল ইসলামের ছেলে নিজাম কাদের, মহিউদ্দিন কাদের । বক্তব্য রাখেন মো. মুনির চৌধুরী, ফাহিম জিয়া, মুহাইমিনুল ইসলাম, আব্দুর রাজ্জাক শুভ, মো. শাকিল, মো. আরিফ, মো. ইউনুছ, মো. সৌরভ, মো. মিনার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধে বীর মু্ক্তিযোদ্ধা তাহের উদ্দিন এর অবদান অবিস্মরণীয়। তিনি ছিলেন অবিভক্ত বাকলিয়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা, সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সদস্য। আর বাকলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক মরহুম আলহাজ্ব শফিকুল ইসলাম আমৃত্যু দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন। দোয়া মাহফিলে তাকরীর পেশ করেন বড়মিয়া মসজিদের খতীব মাওলানা আখতার হোসেন ফারুকী, ইসলামী গবেষক অধ্যক্ষ মাওলানা সোলাইমান কাসেমী, হযরত মাওলানা সেকান্দর আলী ও হযরত মাওলানা জসিম উদ্দিন ম. জি. আ.। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.