চকবাজারের মতি টাওয়ার ব্যবসায়ী কল্যাণ সমিতির পবিত্র মিলাদুন্নবী সা: মাহফিল অনুষ্ঠিত

0 22

নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর চকবাজারস্হ মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে পবিত্র মিলাদুন্নবী সা: মাহফিল ১৯ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে। মার্কেট প্রাঙ্গণে আয়োজিত পবিত্র মিলাদুন্নবী সা: মাহফিলের সভাপতিত্ব করেন মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি ও লোহাগাড়ার কৃতিসন্তান সাহাব উদ্দিন।

পবিত্র মিলাদুন্নবী সা: মাহফিলে প্রধান মেহমান ছিলেন চট্টগ্রাম ষ্টেশন রোড জামে মসজিদের খতিব মাওলানা মামুনুর রশীদ নুরী। বিশেষ মেহমান ছিলেন আলা হযরত বায়তুল আমীন জামে মসজিদের খতিব ক্বারী আলহাজ্ব মাওলানা তারেক আবেদীন কাদেরী। উভয়ে কোরআন ও হাদীসের আলোকে তকরীর পেশ করেন। মোনাজাতে মর্কেটের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মতিউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও ব্যবসায়ীদের সমৃদ্ধি কামনা করেন।

এতে উপস্থিত ছিলেন মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি মু. হারুনুর রশিদ (বাহাদুর), সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন, মোঃ ফরিদুল হক, সাধারণ সম্পাদক সমীর কান্তি পাইক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক ছোটন বড়ুয়া, অর্থ সম্পাদক খোরশেদ আলম রুমন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদউজ্জামান আমিরী, প্রচার ও ক্রীড়া সম্পাদক মোঃ আলম, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে মোঃ আইয়ুব, মোঃ আলমগীর, মোঃ গোলাম মোস্তফা ও মাঈন উদ্দিন আহমদ।

সভাপতির বক্তব্যে সাহাব উদ্দিন বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও মার্কেটের উদ্যোগে পবিত্র মিলাদুন্নবী সা: মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র মিলাদুন্নবী সা: আয়োজনে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরো বলেন, মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সকল ব্যবসায়ীদের কল্যাণে কাজ করার জন্য দোকান কর্মচারীসহ সকলের সহযোগিতা একান্ত প্রয়োজনে।

Leave A Reply

Your email address will not be published.