অাজগরিয়া ফাউন্ডেশনের শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্টানে বক্তারা: অাসুন সকলে এতিম ও শীতার্তদের পাশে দাঁড়াই

0 4

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের ন্যায় এ বছরও অসহায়,গরীব, নিঃস্ব ব্যক্তিগণ যারা তীব্র শীতে মানবেতর জীবন যাপন করছেন তাদের পাশে দাঁড়ানোর জন্য সকল বিত্তবান ব্যক্তিবর্গ ও সংগঠনকে অাহ্ববান জানিয়ে অাজগরিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও এতিম শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্টান ফাউন্ডেশন কার্যালয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর সভাপতিত্বে ও অালহাজ্ব গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত হয়।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান অালম শেঠ। প্রধান মেহমান ছিলেন অাল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সমাজসেবা বিভাগের পরিচালক এম ইব্রাহিম কবির। বিশেষ অতিথি ছিলেন অাধুনিক চকসুপার মার্কেটের সভাপতি মো: খোরশেদ অালম, ওয়ান ব্যাংকের ম্যানেজার মো: নাজিম উদ্দিন, বিজয় টিভির কাজী এম হাবীব রেজা, এশিয়ান টিভির মাহফুজ রহমান, ছাত্রনেতা জাহাঙ্গীর সেলিম, অাবছার উদ্দিন রনি, এ এম রমিজ অাহমদ, মো: কামাল উদ্দিন,মাহববুর রহমান,অালী নুর, এনামুল হক, পপি অাকতার,নাজমুন অারা নিপা ও হামিদা অাকতার প্রমুখ।


অাজগরিয়া ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে অারও রয়েছে এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ,অাগামীকাল রাত ১২.০১টা থেকে ফুটপাতে অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ এবং পরবর্তীতে দুর্গম পাহাড়ী জনপদ ও উত্তর বঙ্গে কম্বল,শীতবস্ত্র ও মশারী বিতরণ।

Leave A Reply

Your email address will not be published.