মোহাম্মদপুরে তারুণ্য সংসদের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও বিনামূল্যে চারা বিতরণ

0 0

কুতুবউদ্দিন রাজু,চট্টগ্রাম : স্বপ্নতরী ফাউন্ডেশন বাংলাদেশ ও লায়ন্স ক্লাব অব চিটাগাং সিটির পৃষ্ঠপোষকতায় তারুণ্য সংসদের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও বিনামূল্যে চারা বিতরণ করা হয়। মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১০ টায় চট্টগ্রাম রাউজান উপজেলা মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ মাঠ প্রাজ্ঞনে বৃক্ষরোপন কর্মসূচি ও বিনামূল্যে চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি.এম. জসিম উদ্দীন হিরু।

তারুণ্য সংসদের সভাপতি সেকান্দর সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল হক, ইউপি সদস্য শাহাব উদ্দীন। বক্তরা বলেন, বৃক্ষরোপন করা খুবই গুরুত্বপূর্ণ এবং সদকায়ে জারিয়াহ। একটা দেশের প্রাকৃতিক পরিবেশ বজায় রাখতে বৃক্ষরোপনের প্রয়োজন। দেশের সর্ব স্তরের জনগনের দ্বায়িত্ব পর্যাপ্ত পরিমানে বৃক্ষরোপন করা।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক খান মোহাম্মদ মঈন উদ্দীন,সাংগঠনিক সম্পাদক আরিফুল হোসাইন,সহ-অর্থ সম্পাদক আবদুল হাকিম,শিক্ষা বিষয়ক সম্পাদক আবু কাউছার জিল্লু,সহ শিক্ষা সম্পাদক আরমান হোসাইন প্রমুখ।

উল্লেখ্য রাউজানে ১০ টি সংগঠনের মাঝে প্রায়ই ৭০০ এর অধিক বৃক্ষ হস্তান্তর করা হয়।যা বিভিন্ন স্কুল,মাদ্রাসা,মসজিদ ও বিভিন্ন জায়গায় রোপন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.