চকরিয়া প্রবাসী ইউনিয়ন মানবতার কল্যাণে কাজ করছে -এমপি জাফর আলম

0 4

এম সোলাইমান কাসেমী :: চকরিয়া উপজেলার প্রবাসীদের সেবামূলক সামাজিক সংগঠন “চকরিয়া প্রবাসী ইউনিয়ন”র উদ্যোগে সমগ্র চকরিয়া উপজেলা ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি ১ মে ২০২১ শনিবার বিকেল ৩টায় চকরিয়া মহিলা কলেজ চত্বরে শুভ উদ্বোধন করা হয়েছে।

চকরিয়া পৌরসভার ২৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্টানটির উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়ার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম (বি,এ অনার্স, এম,এ)এম,পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভা চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা শফিউল আলম বাহার ও অধ্যাপক জুবাইদুল হক।

এছাড়াও ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের উম্মুল কুয়াইন (ইউ,এ,ই) কমিটির সভাপতি মিজানুল হক, আজমান (ইউ,এ,ই)কমিটির উপদেষ্টা মোহাম্মদ সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক ফুরকান উদ্দিন, শারজাহ (ইউ,এ,ই)কমিটির উপদেষ্টা মনকির আলম, সৌদি আরব কমিটির সিনিয়র সদস্য মোহাম্মদ ওসমান ও মোহাম্মদ কাশেম। সংগঠনের স্থানীয় প্রতিনিধিদের মধ্যে মো. তানভির, মো. কাসেম, মো. বায়েজিদ, মো. আনিছ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সমগ্র চকরিয়া উপজেলা ব্যাপী ইফতার সামগ্রী বিতরণের জন্য জমজম হাসপাতাল সংলগ্ন কেন্দ্রীয় কার্যালয় থেকে সংগঠনের প্রতিনিধির মাধ্যমে ১২টি গাড়ি করে ইফতার সামগ্রী বিভিন্ন ইউনিয়নে পাঠিয়ে দেয়া হয়।

এছাড়াও পবিত্র রমজান মাস ব্যাপি “চকরিয়া প্রবাসী ইউনিয়ন”র বিভিন্ন প্রতিনিধির মাধ্যমে সংগঠনের ব্যানারে নুন্যতম ১ হাজার পরিবারের মাঝে ইফতার সমগ্রী বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়েছে। এতে কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোহাম্মদ এহেসান চৌধুরী, শারজাহের উপদেষ্টা মনকির আলম, দুবাইয়ের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল অন্যতম।

বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” কেন্দ্রীয় কার্য-নির্বাহী পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ এহেসান ছৌধুরী, সহ-সভাপতি মুহাম্মদ মামুনুর রশিদ, ও মুহাম্মদ শহিদুল্লাহ বেনু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিন এনাম এবং চকরিয়া প্রবাসী ইউনিয়ন সৌদি প্রতিনিধি আবুল কাশেম, কাতার প্রতিনিধি সাদ্দাম হোসেন, মালেশিয়া প্রতিনিধি মোহাম্মদ আমানু ও মোহাম্মদ সোয়াইব সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.