বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

0 23

নিজস্ব প্রতিবেদক :: বন্দর নগরী চট্টগ্রামের পূর্ব নাসিরাবাদস্থ ২নং গেইটে অবস্থিত ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ আসাদ আদিলের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক ফখরুল আবেদীন ও লুৎফুন্নেসা ডেইজির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজির প্রো-ভিসি ড. নুরুল আবসার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কুল একাডেমিক কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মানজারে খোরশেদ আলম,স্কুল পরিচালনা পরিষদের সেক্রেটারি ডা. মোহাম্মদ ইউসুফ,স্কুল পরিচালনা পর্ষদের প্রাক্তন সভাপতি গোলাম সাইফুদ্দিন মানিক,পরিচালনা পরিষদের সদস্য এম. এ হাশেম, ডা. নাসির উদ্দিন, স্থপতি আল নোমান মোহাম্মদ ইউনুস, অধ্যক্ষ মোস্তফা রেজাউল মনির, মাহমুদুল আমিন খান, জাফরুল্লাহ চৌধুরী, মোঃ নাসির উদ্দিন, ডা. আব্দুল হালিম চৌধুরী, ডা.আব্দুল্লাহ খান, অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা মেধা বিকাশে সাংস্কৃতিক চর্চার গুরুত্ব এবং যুগোপযোগী শিক্ষার প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং লেখাপড়ার পাশাপাশি নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা ও সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহন করার জন্য শিক্ষার্থীদের আহবান জানান ।

এছাড়াও কো-অর্ডিনেটর হিজবুন নাহারসহ সকল শিক্ষক -শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবকমন্ডলির উপস্থিতিতে এবং ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয় ।

Leave A Reply

Your email address will not be published.