বর্ণাঢ্য আয়োজনে বাকলিয়ায় ফিজিওথেরাপি এন্ড ডেন্টাল কেয়ারের যাত্রা

0 20

তাসনোভা সিদ্দিকা চৌধুরী, চট্টগ্রাম :: স্বল্প খরচে উন্নত ও মানসম্মত সেবার প্রতিশ্রুতি নিয়ে বাকলিয়া এক্সেস রোডে যাত্রা শুরু করেছে ডাইনামিক ফিজিওথেরাপি এন্ড ডেন্টাল কেয়ার নামক একটি নতুন প্রতিষ্ঠান। ৩ মে শুক্রবার বিকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আগ্রাবাদ মা-শিশু ও জেনারেল হাসপাতাল পরিচালনা কমিটির প্রেসিডেন্ট লায়ন সৈয়দ মো. মোরশেদ হোসেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান অধ্যক্ষ ডাঃ আনোয়ার হোছাইন মানিক’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (ঢাকা) মোহাম্মদ আলী আকবর। প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক মাওলানা সোলাইমান কাসেমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ সরোয়ার আলম, প্রফেসর আবু ইউসুফ, ডাঃ মুহাম্মদ আলী, দৈনিক পূর্বদেশ পত্রিকার বার্তা সম্পাদক আবু মোশাররফ রাসেল ও এশিয়ান আবাসিক স্কুলের উপাধ্যক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ার। বক্তব্য রাখেন ইস্কান্দার চৌধুরী হিরু, মুহাম্মদ এনামুল হক, নসরুল্লাহ করীম, নজরুল ইসলাম, সাইফুল্লাহ মুনির, নিজাম উদ্দিন মনি প্রমুখ।

প্রধান অতিথি বলেন, নানা কারণে পিছিয়ে থাকা এই এলাকায় ফিজিওথেরাপি এবং ডেন্টাল সেবা নিয়ে যে প্রতিষ্ঠানটি আজ যাত্রা করছে, এটিতে এই এলাকার মানুষ ঘরের কাছেই ভালো সেবা পাবে বলে আমার বিশ্বাস। আর ডাইনামিক ফিজিওথেরাপিতে আসা রোগীদের জন্য মা ও শিশু হাসপাতালের পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা থাকবে।

সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান অধ্যক্ষ ডাঃ আনোয়ার হোছাইন মানিক বলেন, মুনাফা নয় এই অঞ্চলের মানুষের ভালো সেবা নিশ্চিত করার জন্যই আমরা এখানে প্রতিষ্ঠান গড়ে তুলেছি। আমাদের চেষ্টা থাকবে রোগীদের উন্নত সেবা দেওয়ার।

Leave A Reply

Your email address will not be published.