৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা কাউছারের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা 

0 11

নিজস্ব প্রতিবেদক : ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেধাবী ছাত্রনেতা, রাজপথের আন্দোলন সংগ্রামের মুজিবাদর্শের পরীক্ষিত সেনানী মো. কাউছারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা বহদ্দারহাট চত্বরে ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাইফুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো: হোসেন, মো: ইদ্রিস,মো: অালমগীর । যুবলীগ নেতা নুর উদ্দিন, দিদারুল আলম, আলী বেলাল, দেলোয়ার হোসেন বাচা, হাসান মুরাদ জকু, জাবেদুল ইসলাম জাবেদ, মো: ইদ্রিস, মো: অলি, মো: জামশেদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: ওয়াসিম, হারুন রশিদ বাপ্পী, টিংকু দাশ, লিটন দাশ, মো : খোরশেদ অালম, সাইফুদ্দিন সাইফ, হাবিবুর রহমান, মো: হেলাল, মো: ইরাদ, মো: লোকমান, মো: মানিক, ছাত্রলীগ নেতা জুনাইদ, মো: হিমেল, মো: রাজু, মো. রিজভী, মো: মুরাদ, মো: শুভ প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. কাউছারের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকা সত্ত্বেও কোন তথ্য প্রমাণ ছাড়া সন্ত্রাসী, চাঁদাবাজ ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে জামাতের অর্থ যোগানদাতা, ছাত্রশিবিরের মহিলা হোস্টেলের মালিক এম এম ইউছুপের সাথে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধের বিষয় উল্লেখ না করে চাঁদাবাজি করছে মর্মে উল্লেখে চকবাজার থানায় মিথ্যা মামলার মাধ্যমে গ্রেফতার করিয়ে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।
প্রকৃত পক্ষে শাহেদ হোসেন ও এস এম ইউছুপ অবৈধভাবে, জোরপূর্বক নিরীহ গরীব মানুষের জায়গা দখল করতে না পেরে এ হীন কাজে লিপ্ত রয়েছে। মো. কাউছার একজন মেধাবী ছাত্র এবং ভালো পরিবারের সন্তান হন। আগামী ২৪ ঘন্টার মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে এলাকায় স্থানীয় জনগণকে সাথে নিয়ে উক্ত মিথ্যা মামলাবাজ ব্যক্তিগণের কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.