লোহাগাড়া উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ গঠন সভাপতি জাফর, সম্পাদক সরওয়ার

0 26

রায়হান সিকদার,লোহাগাড়াঃ হাজার বছরের শ্রেষ্ট বাঙালী, স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের নামকরণে শেখ রাসেল স্মৃতি সংসদের লোহাগাড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনকল্পে ৩১আগষ্ট বিকেলে লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ এ.রহমান মার্কেট চত্বরে এক কর্মী সভার আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাট।
উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য,শেখ রাসেল স্মৃতি সংসদের লোহাগাড়া উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি যুবনেতা মুহাম্মদ জাফর আলমের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা অাওয়ামীলীগের প্রভাবশালী সদস্য এসএম আবদুল জব্বার,দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ,দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য নুরুল আলম জিকু,উপজেলা আওয়ামী যুবলীগের প্রভাবশালী সদস্য বাদশা খালেদ, সদস্য যুবনেতা মুহাম্মদ সরওয়ার আলম,বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল গফুরের পুত্র নুরুল আমিন।শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্য মুহাম্মদ নাজিম উদ্দিন অনুষ্টান সঞ্চালনা করেন।
সভায় সবার সম্মতিক্রমে উপজেলা যুবলীগ সদস্য মুহাম্মদ জাফর আহমদকে সভাপতি ও যুবলীগ নেতা মুহাম্মদ সরওয়ার আলমকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.