লোহাগাড়ায় বকাটেদের হামলায় এক যুবক আহত

0 1

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহান তেলি পুকুর পাড় এলাকায় অনৈতিক কাজের প্রতিবাদ করায় গত ১৬ জুন (মঙ্গলবার) রাতে একই এলাকার স্থানীয় যুবক সাইফুল ইসলাম সাইফ, ইমন, আকিব সহ ১০-১৫ জনের হামলায় অনলাইন টিভি চ্যানেল প্রগতি টিভির উপস্থাপক মল্লিক ছোবাহান হাজির পাড়ার মৃত নুরুল ইসলাম চৌধুরীর পুত্র হামিদুল ইসলাম চৌধুরী (৪১) গুরতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হামলার পর থেকেই তিনি গুরতর অাহত অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহত হামিদুল ইসলাম চৌধুরীর ছোট ভাই মোশারফ হোসেন চৌধুরী বাদী হয়ে হামলাকারীদের আসামী করে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং(১৬) ১৭/০৬/২০২০)।

আহত হামিদুল ইসলামকে দেখতে ২০ জুন শনিবার সন্ধ্যায় হাসপাতালে গেলে তিনি প্রতিবেদক কে জানান করোনা এই কঠিন মূহুর্তেও এলাকায় মাদকের ব্যবসা সহ নানা অনৈতিক কাজ করে যাচ্ছে হামলাকারীরা। এলাকার একজন সচেতন নাগরিক হিসেবে এর প্রতিবাদ করায় রাতের আঁধারে বখাটে সাইফুল ইসলাম সাইফের নেতৃত্বে সংঘবদ্ধ গ্রুপ দেশীয় অস্ত্র, লোহার রড় ও কিরিচ দিয়ে এলোপাতাড়ী আমার উপর হামলা চালিয়ে প্রাণে মেরে পেলার চেষ্টা করে এসময় আমার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি মেম্বার আতাউর রহমান চৌধুরী বাবুল জানান, ঘটনার বিষয়টি শুনেছি। হামিদের উপর অতর্কিতভাবে হামলার ঘটনাটি সত্যিই দুঃখজনক। সাইফুল ইসলাম সাইফ সহ হামলাকারীরা এলাকার চিহ্নিত মাদকাসক্ত এবং খারাপ প্রকৃতির লোক বলেও তিনি জানান।

এদিকে অভিযুক্ত সাইফুলের সাথে যোগাযোগ করলে তিনি জানান হামিদুল দীর্ঘদিন থেকে আমার ক্যাবল ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রতি মাসে ১০হাজার টাকা চাঁদা দাবী করতো। ঘটনার দিনও সে আমার অফিসে চাঁদা দাবী করতে এসে হামলার শিকার হয়েছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, এ ঘটনায় আহত হামিদের ছোট ভাই মোশারফ হোসেন চৌধুরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত চলছে, তদন্তের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.