স্বেচ্ছাসেবকলীগ নেতা জাবেদের বিরুদ্ধে অপপ্রচার 

0 4

এমএসকে নিউজ নিজস্ব প্রতিবেদক ::  চট্টগ্রাম মহানগর আওতাধীন চান্দগাঁও থানা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুল ইসলাম জাবেদের বিরুদ্ধে দুইটি অনলাইন পোর্টালে মানহানিকর, মিথ্যা ও মনগড়া সংবাদ প্রকাশ করার প্রতিবাদে মিছিলটি ঘাসিয়ার পাড়া, বাড়াই পাড়া এলাকা প্রদক্ষিণ করে বহদ্দারহাট চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

কর্মসূচিতে বক্তারা বলেন, রাজনৈতিক ও সামাজিক ভাবে সম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে একটি মহল স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুল ইসলাম জাবেদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সাবেক এই ছাত্রনেতা দলের দুর্দিনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সবসময়। সন্ত্রাস, চাঁদাবাজ ও অপরাধীদের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ গড়তে গিয়ে একের পর এক ষড়যন্ত্রের শিকার হচ্ছেন, যা অত্যন্ত দুঃখজনক। নেতৃবৃন্দ আরো বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে, যত বাধা কিংবা ষড়যন্ত্র হোক, দাঁত ভাঙা জবাব দিতে প্রস্তুত আছে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত কর্মীরা।

উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা মোঃ লোকমান, আনিসুল হক, নাছির উদ্দিন মানিফ, হাসান খোকন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মানিক, নুরুজ্জামান রনি, মোঃ জনি, শেখ রাসেল, চান্দগাঁও থানা ছাত্রলীগ সহ-সভাপতি নয়ন উদ্দিন, খোরশেদ আলম, আরিফুল ইসলাম, ওয়াহিদ মুরাদ, মোহাম্মদ আরিফ, মীর মোশাররফ হোসেন জুনায়েদ, রকি দাশ, মোহাম্মদ আরমান, রাজিব হোসেন নয়ন, মোহাম্মদ সাকিব, সাগর, রাকিব, ইমতিয়াজ উদ্দিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.