লোহাগাড়ায় বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

0 0

মো:মিনহাজ উদ্দীন,লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ আমিরাবাদ ইউনিয়ন শাখার উদ্যোগে গতকাল ৬মে সকালে আমিরাবাদ ইউনিয়নেরর অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ১৬ সংসদীয় আসন থেকে দ্বিতীয়বারের মত নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির সুযোগ্য সহধর্মিণী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী।
আমিরাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুচের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌসিফ আহমদ।
বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন মুক্তিযোদ্ধা,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য দিদারুল আলম বাবুল,লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির সেক্রেটারী আওয়ামী লীগ নেতা শাহিদুল কবির সেলিম,আমিরাবাদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী,ব্যবসায়ী ও রাজনীতিবিদ মুহাম্মদ নজরুল ইসলাম,নারীনেত্রী স্বপ্না দেবী,মহিলা আওয়ামীলীগ নেত্রী মিসেস জেসমিন আকতার,নারীনেত্রী কামরুন্নাহার বেবীসহ নব গঠিত বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ আমিরাবাদ ইউনিয়ন শাখার কমিটির সদস্যরা।

বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের নেতৃবৃন্দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী ও সমাজসেবী মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন,আপনাদেরকে সামাজিক ব্যাধি মাদক, সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে সোচ্ছার হতে হবে এবং নিজেরাও কোন ধরনের অন্যায় কাজে জড়িত হবেন না।
অনুষ্টান শেষে আমিরাবাদ ইউপির অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী, মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও সোলার তুলে দেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীসহ অথিতিরা।

Leave A Reply

Your email address will not be published.